বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে মেয়র

স্টাফ রিপোর্টার: খুলনার ডেঙ্গু পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সোমবার (১৯ আগস্ট) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত রোগীদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার বিষয়ে চিকিৎসকদের সাথে আলোচনা করেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত রোগীর সকলেই বহিরাগত এবং এখন পর্যন্ত খুলনা মহানগরী এলাকায় আক্রান্ত কোন ডেঙ্গু রোগী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়নি বলে চিকিৎসকগণ সিটি মেয়রকে অবহিত করেন। সিটি মেয়র ডেঙ্গু প্রতিরোধের জন্য এডিস মশার উৎপত্তি স্থল ধ্বংস করার জন্য কেসিসি’র পক্ষ থেকে সম্ভব সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করার পাশাপাশি চিকিৎসকদের অবহেলার কারণে কোন রোগী যেন চিকিৎসা বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। উল্লেখ্য, বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৬৭ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছে।

কেসিসি’র কাউন্সিলর মো: আনিছুর রহমান বিশ্বাষ, সংরক্ষিত আসনের কাউন্সিলর শেখ আমেনা হালিম বেবী, হাসপাতালের পরিচালক ডা. এ টি এম মোর্শেদ, মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল ডা. মো: মেহেদী নেওয়াজসহ হাসাপাতালের চিকিৎসক ও কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

Related posts