বুধবার, ১৯ জুন ২০১৯ ♦ ৫ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনা বিশ্ববিদ্যালয় আন্তঃডিসিপ্লিন ক্রিকেটে ইসিই চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয় আন্তঃডিসিপ্লিন টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলায় ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে।
শনিবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পরিসংখ্যান ডিসিপ্লিনকে ৫ রানে হারিয়ে ইসিই ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এ সময় তিনি বলেন অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে এবং একইসাথে উত্তেজনাপূর্ণ এই ফাইনাল খেলা ছিলো উপভোগ্য। খেলোয়াড়রা নৈপুণ্য প্রদর্শন করায় তাদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন আসলে প্রতিদ্বন্ধীতাপূর্ণ খেলার মাধ্যমে প্রকৃতভাবে শেষ পর্যন্ত খেলাই জয়ী হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান। এ সময় বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন ও পরিসংখ্যান ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার এবং ইসিই ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ সোহেল মাহমুদ শেরসহ বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সামগ্রিক অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন।
খেলায় সর্বোচ্চ রান সংগ্রহকারী গণিত ডিসিপ্লিনের মোঃ তারিকুর রহমান রাফি, সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের শীষ আল আবরার, ম্যান অব দ্যা ফাইনাল হওয়ার গৌরব অর্জন করে ইসিই ডিসিপ্লিনের রামাদুজ্জামান রাতিন এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট ইসিই ডিসিপ্লিনের কাজী ফারহান সাদিক। টসে জিতে ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) ডিসিপ্লিন ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে। জবাবে পরিসংখ্যান ডিসিপ্লিন নির্ধারিত ২০ ওভার ১০ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে।

Related posts