বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনা প্রেস ক্লাবে জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য্যরে মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) খুলনা প্রেস ক্লাবের পক্ষ থেকে জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দিবসের কর্মসূচীর শুরুতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকসহ ক্লাবের নেতৃবৃন্দ ক্লাব চত্বরস্থ জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

খুলনা প্রেসক্লাবের হুমায়নু কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী।

জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে আলোচনা সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আলী আহমেদ, ওয়াদুদুর রহমান পান্না, মকবুল হোসেন মিন্টু, এ কে হিরু ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়, মামুন রেজা, ক্লাবের কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল, সহকারী সম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল, নির্বাহী সদস্য মোস্তফা সরোয়ার ও এস এম ফরিদ রানা, সদস্য অরুণ সাহা, মোজাম্মেল হক হাওলাদার, আলমগীর হান্নান, মোঃ হুমায়ুন কবীর, দেবনাথ রনজিৎ কুমার, কাজী শামীম আহমেদ, ওয়াহেদ-উজ-জামান বুলু, দেবব্রত রায়, শেখ আব্দুল্লাহ, মো: আবু  সাঈদ, আব্দুল মালেক, বিমল সাহা, সুনীল কুমার দাস, ইউজার সদস্য নেয়ামুল হোসেন কচি, জয়নাল ফরাজী, মোঃ আবুল বাশার, শশাংক শেখর স্বর্ণকার, শরিফুল ইসলাম বনি, সাংবাদিক মহেন্দ্রনাথ সেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদৎ বরণকারী সকলের আত্মার মাগফেরাত কমনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Related posts