বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার: খুলনা মহানগরীর লবণচরা থানাধীন মুজাহিদ পাড়া এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ করেছে তার পরিবার। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলে জানান লবণচরা থানার ওসি (তদন্ত) বায়েজিদ আকন।

তিনি বলেন, শুক্রবার শিশুটি তাদের বাড়ির সামনে দাড়িয়ে ছিল। এসময় অন্য একজন ডাকছে বলে একটি ছেলে ফুঁসলিয়ে শিশুটিকে একটি পরিত্যক্ত বাড়ির দোতলায় নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি শিশু তার মায়ের কাছে জানায়। পরে তারা লবণচরা থানায় গিয়ে বিষয়টি জানান। এ ঘটনায় মামলার প্রস্তুতি এবং ওই ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

খুমেক হাসপাতালে শিশুটির মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, শুক্রবার সকালে মেয়েকে ১৫-২০ মিনিট পাওয়া না যাওয়ায় খোঁজাখুঁজি শুরু হয়। আমাদের বাড়ির এক বাড়ি পরে দোতলা বাড়ির সিঁড়ির নিচে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

চিকিৎসকরা জানান, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এ কারণে তাকে নিবীড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এহসান শাহ বলেন, শিশুটি খুমেকে ভর্তি রয়েছে। ধর্ষককে গ্রেফতার করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে।

Related posts