সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় মোরেলগঞ্জ কল্যাণ সমিতি গঠনে সভা অনুষ্ঠিত

খুলনায় মোরেলগঞ্জ কল্যাণ সমিতি গঠনকল্পে শুক্রবার (৮ ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর হোটেল মিলিনিয়ামে খুলনায় বসবাসরত মোরেলগঞ্জের বিভিন্ন শ্রেনী-পেশার মানুষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক খুলনাঞ্চল’র সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান মিলটনের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, এইচ এম ইকবাল হোসেন, এবি সিদ্দিক (আবু), গাজী মো. মহিউদ্দীন, রুমান হাওলাদার, মো. মনিরুজ্জামান (মনির), মো. খায়রুল আলম, গোপাল চন্দ্র সাহা, মো. জাকারিয়া শেখ, চিন্ময় কুমার মিত্র, মেহেদী হাসান , আবুল খায়ের গাজী, রফিকুল ইসলাম মাসুম, মো. তানিজ হাওলাদার, শামীম আহসান পলাশ, শেখ মো. মিরাজুল ইসলাম, মো. শাহ আলম হাওলাদার, কাইয়ুম হোসেন, সেলিম হোসেন, মাহফুজুর রহমান, মুকিত হোসেন খান, হুমায়ুন কবীর, হারুন অর রশীদ, মো. জিয়াউল ইসলাম কমল, প্রিতম সাহা, সাহারুজ্জামান বাপ্পা, কাজী তুহিন, মাহমুদুল ইসলাম সুজন।

সভায় খুলনাস্থ মোরেলগঞ্জ কল্যাণ সমিতি গঠনকল্পে আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় পরবর্তী সভা আগামী ১৯ জানুয়ারী বিকাল ৪টায় দৈনিক খুলনাঞ্চল কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয় এবং ওই সভায় খুলনায় বসবাসকারী মোরেলগঞ্জের বাসিন্দাদের উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়। খবর বিজ্ঞপ্তির

 

Related posts