রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ ♦ ৭ মাঘ ১৪২৫

Select your Top Menu from wp menus

খুলনায় পর্দা উঠলো বিবাহ মেলার, চলবে ১২ মার্চ পর্যন্ত

স্টাফ রিপোর্টার: খুলনায় তৃতীয়বারের মতো শুরু হলো চার দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’। বেসরকারি ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিসম যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করেছে। শুক্রবার (৯ মার্চ) খুলনা নগরীর অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে এই মেলা উদ্বোধন হয়।

মেলা উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিল্টন,কালের কন্ঠের নিজেস্ব প্রতিবেদক কৌশিক দে, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম,কাজী শান্ত,সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ, তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন, সাজিদ আহমেদ,ইসমাইল হোসেন লিটুসহ প্রতিষ্ঠান দুটির সদস্যবৃন্দ।

ব্যাতিক্রমী এ মেলা চলবে ১২ই মার্চ পর্যন্ত প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত।

মেলায় থাকবে বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধা রয়েছে বুকিং ও আগতদের জন্য। এবারের মেলায় বিশেষ আকর্ষণ থাকবে, পার্পেল বার্ড ইএম আইই সুবিধা। যাতে করে দশ হাজার টাকার উপর সেবা গ্রহণ করলে গ্রাহকরা তিন,ছয়, নয় ও বারো মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন। মেলা চলাকালে যে কোন সময় পার্পেল বার্ড ও আর্টিসমের গ্রাহকরা সেবা গ্রহণ করলে পাবেন ১৫% ডিসকাউন্ট।

বিবাহ মেলার আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান বলেন, পারপেল বার্ড এবং আর্টিসম এর যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দু’টি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুরু করেছি।

বিবাহ মেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও  তাহমিদ আহমেদ বলেন, মেলায় পার্পেল বার্ড-এর পক্ষ থেকে বিবাহের জমকালো ছবির প্রর্দশনী, আর্টিজমের পক্ষ থেকে বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ এর প্রদশনী, পার্পেল বার্ড এর বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালে গ্রাহকরা কোনো সেবা গ্রহণ করলে ডিসকাউন্ট পাবেন।

 

Related posts