সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ ♦ ১১ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত

স্টাফ রিপোর্টার: খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন প্রাইভেটকারের যাত্রী ও একজন পথচারী। রোববার(১০ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টায় নগরীর লবণচরা থানাধীন রূপসা বাইপাস সড়কের খাজুর বাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, রূপসা সেতুর দিক থেকে সিমেন্ট বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)আসছিলো। আর জিরো পয়েন্ট এলাকার দিক থেকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) আসছিলো। থানার সামনে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের উপর গিয়ে পড়ে। এতে ঘটনা স্থানে প্রাইভেটকারের চার যাত্রী নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।
তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে।
স্থানীয়রা জানায়, সংঘর্ষে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায় ও ট্রাকটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রাইভেটকারের জানালা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

Related posts