বুধবার, ১৯ জুন ২০১৯ ♦ ৫ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনায় এফ আর জুট মিলে অগ্নিকান্ড: ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকা

স্টাফ রিপোর্টার: খুলনার বেসরকারি পাটকল এফ আর জুট মিলে মঙ্গলবার (২৭ মার্চ) ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মহানগরীর খানজাহান আলী থানাধীন খুলনা-যশোর বাইপাস সড়কের বিকেএসপি সংলগ্ন মিলের ২নম্বর স্টক গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আরও ৩টি গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট বিকেল ৫টার দিকে আগুন আংশিক নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি আশংকা করা হচ্ছে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো. লিয়াকত আলী জানান, মঙ্গলবার বিকেল পৌনে তিনটার দিকে মিলের সুতা তৈরির পর বাতিল সুতা রাখার গোডাউনে প্রথমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মূহুর্তেই পাটকলের আরও ৩টি গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। তিনি বলেন, আগুনের ভয়াবহতা দেখে মনে হচ্ছে ৪টি গুদামের পাটজাত দ্রব্য অবশিষ্ট নেই। খুলনা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবুল হোসেন জানান, আগুন কিভাবে লেগেছে এবং ক্ষয়-ক্ষতির পরিমাণ এই মূহুর্তে নিরূপন করা সম্ভব নয়। তবে সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসেনি।

স্থানীয়রা জানান, শরীফ ফজলুর রহমানের মালিকানাধীন এফআর জুটমিল লিমিটেডে মঙ্গলবার দুপুরের শিপটে কাজ চলছিল। হঠাৎ মিলের ২নম্বর স্টক গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

 

 

 

Related posts