শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনার ১৮ সাংবাদিক পেলেন ড. মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক

স্টাফ রিপোর্টার: খুলনায় ১৮ সাংবাদিক পেলেন জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি পদক। বৃহস্পতিবার (১১ এপ্রিল) মহানগরীর উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উদ্দীপ্ত বাংলাদেশের আয়োজনে প্রধান অতিথি থেকে এ পদক তুলে দেন খুলনা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ। অনুষ্ঠানে সহযোগিতা করে বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা খান ফাউন্ডেশন।
সাংবাদিতায় বিশেষ অবদানের জন্য যে ১৮ জন এ পদক পেয়েছেন তারা হলেন, ইউএনবি’র শেখ দিদারুল আলম, দৈনিক ইত্তেফাকের এনামুল হক, একুশে টিভির মহেন্দ্রনাথ সেন, আলোকিত বাংলাদেশের মুহাম্মদ নূরুজ্জামান, দৈনিক খুলনাঞ্চলের হারুন অর রশিদ, দৈনিক তথ্যের নূর হাসান জনি, দৈনিক জন্মভূমির মামুন খান, ইন্ডিপেনডেন্ট টিভির অভিজিৎ পাল, দীপ্ত টিভির ফারজানা ববি, দৈনিক দেশ সংযোগের ইয়াসীন আরাফাত রুমি, দৈনিক সময়ের খবরের আব্দুল্লাহ আল মামুন রুবেল, বার্তা২৪. কমের মানজারুল ইসলাম, দক্ষিণাঞ্চল প্রতিদিনের জয়নাল ফারাজী, দৈনিক প্রবাহের নাজমুল হাসান। এছাড়া চিত্র সাংবাদিকতায় পেয়েছেন দৈনিক আজকের তথ্যের বাপ্পী খান, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিনের আব্দুল মালেক, ইন্ডিপেনডেন্ট টিভির আরাফাত হোসেন অনিক ও দৈনিক খুলনাঞ্চলের সোহেল রানা।
ভাষাসৈনিক ও চলচ্চিত্রকার মো: রফিকুজ্জামানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য হুমায়ুন কবীর হিরু, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, ভারত থেকে আগত অধ্যক্ষ ছন্দা দত্ত। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মো. গোলাম রব্বানী খান।

Related posts