শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

খুলনাকে সুন্দর নগরী হিসেবে গড়ে তোলা হবে: মেয়র

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের ৪র্থ সাধারণ সভা সোমবার (১৫এপ্রিল) নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে মুক্তিযুদ্ধের সংগঠক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও সাবেক মন্ত্রী শেখ আব্দুল আজিজ, কেসিসি’র সাবেক প্যানেল মেয়র শেখ আনোয়ারুল কাদির খোকন, মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি, যুবলীগ নেতা ও ঠিকাদার মো: মিজানুর রহমান বালা’র মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।
সিটি মেয়র সভায় উপস্থিত সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, খুলনাকে সুন্দর ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে কেসিসি পরিবারের সকলকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। কেসিসি’র সকল উন্নয়নমূলক কাজের গুণগতমান বজায় রাখার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন কেসিসি অধিক্ষেত্রের কোন কাজে অনিয়ম বরদাশত করা হবে না। সিটি মেয়র অগ্নি নির্বাপনে পানি প্রাপ্তি সহজলভ্য করতে গুরুত্বপূর্ণ প্রত্যেক সড়কের পাশে ফায়ার হাইড্রান্ট স্থাপন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ওয়াসা কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
এছাড়া সভায় খুলনা মহানগরীর সড়কবাতি সংরক্ষণের লক্ষ্যে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ওজোপাডিকো) কর্তৃপক্ষের সাথে সমন্বয় সভা আহবান, বৃষ্টির পানি দ্রুত নিস্কাশনের লক্ষ্যে যথাযথ ব্যবস্থা গ্রহণ, ওয়াসা কর্তৃক খননকৃত রাস্তা দ্রুত মেরামত, আগামী জুন মাস থেকে পানি সরবরাহ ব্যবস্থা চালু করার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
কেসিসি’র প্যানেল মেয়র আলী আকবর টিপু, মেমরী সুফিয়া রহমান শুনুসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, কর্মকর্তা এবং সরকারি বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন।

Related posts