সোমবার, ২১ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

খুবিতে আন্তঃডিসিপ্লিন খেলাধুলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংক ভবনের তৃতীয় তলায় খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ও ছাত্রীদের আন্তঃডিসিপ্লিন দাবা, টেবিল টেনিস ও ক্যারম প্রতিযোগিতা’১৯ এর উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দাবা, টেবিল টেনিস ও ক্যারম প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন।

শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে এ সময় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন।

উল্লেখ্য, টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্রদের ৬টি গ্রুপে ১৮টি ডিসিপ্লিন এবং ছাত্রীদের ৪টি গ্রুপে ১২ টি ডিসিপ্লিন, ক্যারম প্রতিযোগিতায় ছাত্রদের ৮টি গ্রুপে ২৪টি ডিসিপ্লিন এবং ছাত্রীদের ৬টি গ্রুপে ১৮টি ডিসিপ্লিন ও দাবা প্রতিযোগিতায় ৫টি গ্রুপে ২০টি ডিসিপ্লিনের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে। আগামী ৩ অক্টোবর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Related posts