ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের মনকে সজীব ও উজ্জীবিত করে: কুয়েট ভিসি


ফেব্রুয়ারি ২৩ ২০১৮

স্টাফ রিপোর্টার: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়। বিকেলে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। সভাপতিত্ব করেন পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া।

প্রধান অতিথির বক্তৃতায় কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বলেন, প্রযুক্তির মত কঠিন বিষয়ের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের মনকে সজীব ও উজ্জীবিত করে। স্কুল জীবন থেকেই খেলাধুলার চর্চা শুরু করতে হবে। খেলাধুলা মানুষের মনস্তাত্ত্বিক বিকাশে সহায়ক। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে তরুণ সমাজকেই এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যাটেরিয়ালস্্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. পারভেজ মান্নান ও রোকেয়া হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট মনিকা গোপ। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিভিন্ন হলের প্রভোস্ট ও সহকারী প্রভোষ্টগণ, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ দীর্ঘ সময় ধরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আকর্ষনীয় ক্রীড়াশৈলী উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

৩৭টি ইভেন্টে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে অমর একুশে হলের জাহিন ও শরীফ এবং ছাত্রীদের মধ্যে রাশিদা করিম চ্যাম্পিয়ন হয়। এছাড়া অমর একুশে হল চ্যাম্পিয়ন ট্রফি এবং ফজলুল হক হল রানার-আপ ট্রফি লাভ করে।

 

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space