বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ ♦ ১১ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

ক্রীড়াঙ্গনের শিক্ষাকে প্রতিটি ক্ষেত্রে চর্চা করতে হবে: মোজাম্মেল

স্টাফ রিপোর্টার: শনিবার (১৩জানুয়ারি) খুলনা জিলা স্কুল মাঠে ৩০তম বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান প্রতিযোগিতার উদ্বোধন করেন। খুলনা বিভাগীয় প্রশাসন এবং বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড খুলনা যৌথভাবে এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে।

উদ্বোধনী বক্তৃতায় জনপ্রশাসন সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান বলেন, ক্রীড়াকে কেবল প্রতিযোগিতা হিসেবে দেখলে চলবে না, ক্রীড়াঙ্গনের শিক্ষাকে বাস্তব জীবনে চর্চা করতে হবে।

বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই ক্রীড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক মোঃ আসাদুল ইসলাম, ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান মোঃ আবদুল হান্নান, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মাহবুব হাকিম এবং অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়া খুলনা বিভাগের ১০ জেলার জেলা প্রশাসকসহ সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্দ্বতন কর্মকর্তা, ১০ জেলা থেকে আগত ক্রীড়াবিদ এবং তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিভাগীয় এই ক্রীড়া প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় সদর এবং ১০টি জেলার সরকারী দপ্তর সমূহে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের ছেলেমেয়েদের নিয়ে গঠিত ১১টি দলে মোট ২৯৭ জন প্রতিযোগী  ৩৩টি ইভেন্টে অংশ গ্রহণ করে।

 

Related posts