বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ ♦ ৮ ফাল্গুন ১৪২৫

Select your Top Menu from wp menus

ক্রিকইনফোর টেন ইয়ার চ্যালেঞ্জে বিরাট থেকে এগিয়ে সাকিব

স্পোর্টস ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সক্রিয় তারা সাম্প্রতিক সময়ে হ্যাশট্যাগ টেন ইয়ার চ্যালেঞ্জের সঙ্গে পরিচিত হয়ে গেছেন। এই প্রতিযোগিতায় প্রত্যেকে তাদের ১০ বছরের আগের ও বর্তমানের একটি ছবি আপলোড করছে। ২০০৯ সাল থেকে ২০১৯ সালের বাহ্যিক পরিবর্তন তুলে ধরার জন্যই এমন প্রতিযোগিতা।
এবার এই প্রতিযোগিতায় সামিল হলো জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট ‘ইএসপিএন ক্রিকইনফো’। ১২ জন তারকা ক্রিকেটারের ১০ বছর আগের ছবি ও পরের ছবি নিয়ে ভোটিং লাইন চালু করেছে ওয়েবসাইটটি। ভক্তদের দেয়া ভোটের মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে বলে জানিয়েছে ক্রিকেট সংশ্লিষ্ট এই ওয়েবসাইটটি। যদিও ইএসপিএন ক্রিকইনফো’র পক্ষ থেকে আগেই পাকিস্তানের অলরাউন্ডার শহিদ আফ্রিদিকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
তবে বাকি ১২ জন নারী-পুরুষ ক্রিকেটারদের মধ্যে ২০০৯ সাল থেকে ২০১৯ সালে কাদের বাহ্যিক পরিবর্তনের পাশাপাশি কে নিজেকে কতোটুকু পরিবর্তন করতে পেরেছেন, সেটির জন্য চালু করা হয়েছে ভোটটি।
এই তালিকায় রয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়া ভারতের অধিনায়ক বিরাট কোহলিও রয়েছেন এই তালিকায়। মূলত এই দুই তারকার ভক্তদের মধ্যে চলছে ভোটের লড়াই।
বাকি ক্রিকেটাররা হচ্ছেন, পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। অস্ট্রেলিয়া দলের বর্তমান টেস্ট অধিনায়ক টিম পেইন, দক্ষিণ আফ্রিকার দলপতি ফাফ ডু প্লেসি, ইংলিশ ফাস্ট বোলার স্টুর্য়াট ব্রড, শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা ও নিউজিল্যান্ড পেসার টিম সাউদি।
তালিকায় ছিলেন তিন নারী ক্রিকেটারও। এরা হলেন অস্ট্রেলিয়ার দলের অলরাউন্ডার এলিসা পেরি, ভারতের মিতালি রাজ ও ইংলিশ ক্রিকেটার সারাহ টেইলর।

Related posts