বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ ♦ ৩ আশ্বিন ১৪২৬

Select your Top Menu from wp menus

কুয়েটে ভর্তির আবেদনপত্র অনলাইনে পূরণ ও সাবমিশন শুরু

স্টাফ রিপোর্টার: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০২০ ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ ও দাখিল বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে, যা চলবে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১:৫৯টা পর্যন্ত। ভর্তি পরীক্ষা (লিখিত) আগামী ১৮ অক্টোবর শুক্রবার সকাল ৯:৩০টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন গতকাল বুধবার ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি কুয়েটে ভর্তিচ্ছু একজন শিক্ষার্থীর আবেদনপত্র অনলাইনে পূরণ ও দাখিল পর্যবেক্ষণ করেন এবং ভর্তি সংক্রান্ত অন্যান্য অনলাইন কার্যক্রম সম্বন্ধে খোঁজখবর নেন।

অনুষ্ঠানে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন ও ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, রেজিস্ট্রার জি. এম. শহিদুল আলমসহ বিভিন্ন অনুুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, ভর্তি কমিটির সদস্যবৃন্দসহ সংশ্লি¬ষ্ট অন্যান্য শিক্ষক, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts