শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ ♦ ৮ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

কিউই পেস ঝড়ে বিধ্বস্ত লংকান তরী

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৩৬ রানে গুটিয়ে গেছে শ্রীলঙ্কার ব্যাটিং লাইন। শনিবার কার্ডিফের সোফিয়া গার্ডেনে হাফসেঞ্চুরিয়ান দ্বিমুথ করুনারত্নে আগলে রাখেন একপ্রান্ত। তাকে রেখে অপরপ্রান্ত থেকে সব সঙ্গীই বিদায় নেন ২৯.২ ওভারের মধ্যে।
এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামনস। ব্যাট হাতে নেমে দলীয় ৪ রানেই লাহিরু থিরিমান্নে এলবিডব্লিউ’র ফাঁদে পড়েন। দিমুথ করুণারত্নে ও কুশাল পেরেরা এরপর কিছুটা প্রতিরোধের চেষ্টা করেন। তবে ৪৬ রানে পেরেরা ফিরে গেলে শুরু হয় আসা যাওয়ার পালা।
দলীয় ৬০ রানের মধ্যেই আসা-যাওয়ার মিছিলে যোগ দেন কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুস ও জীবন মেন্ডিস। এরপর দিমুথ করুণারত্নের সঙ্গে সপ্তম উইকেটে ইনিংস মেরামতের চেষ্টা করেন থিসারা পেরেরা। তবে এ দুজন ৫২ রানের জুটি গড়ার পর বিদায় নেন পেরেরা। তাকে অনুসরণ করেন ইসুরু উদানা।
শেষ পর্যন্ত ১৩৬ রানে থামে লঙ্কানদের ইনিংস। করুনারত্নে ৫২ রান করে অপরাজিত থাকেন। আউট হওয়া ব্যাটসম্যানদের মধ্যে কুশাল পেরেরা (২৯) ও থিসারা পেরেরা (২৭) ছাড়া কেউ দুই অঙ্ক ছুঁতে পারেননি। ম্যাট হেনরি ও লুকি ফার্গুসন তিনটি করে উইকেট নেন।

Related posts