শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

এন.ইউ.বি.টি খুলনার নতুন যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার ব্যবসায় প্রশাসন বিভাগে নতুন যোগদানকৃত কৃতি শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়।
বিভাগীয় প্রধান এস.এম. মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে বিভাগের উপদেষ্টা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের অধ্যাপক মাহমুদুল হাসান ও শরীফ মোহাম¥দ খান। নতুন যোগদানকৃত শিক্ষকদের মধ্যে রয়েছেন ইংল্যান্ডের ব্যাংগর বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট আরিফ হাসান খান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রী স¦র্ণপদক প্রাপ্ত (১ম শ্রেনীতে প্রথম) ও খুলনা বিশ্ববিদ্যালয়ের গইঅতে প্রথম স্থান অধিকারী ইসরাত জাহান।
এছাড়া গত সেমিষ্টারে যোগদানকৃত মেধাবী ও চৌকষ শিক্ষকদেরও সংবর্ধনা প্রদান করা হয়। যাদের মধ্যে রয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রী স¦র্ণপদক প্রাপ্ত (১ম শ্রেনীতে ১ম) ইমতিয়াজ মাসরুর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে ১ম শ্রেণীতে প্রথম স্থান অধিকারী রফিউল ইসলাম এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণী প্রাপ্ত মোঃ জাহাঙ্গীর আলম।
সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগীয় প্রধান দেশ ও বিদেশের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ মেধাবী ছাত্রদের এন.ইউ.বি.টি খুলনা এর শিক্ষক হিসেবে নিয়োগ প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় অতিথিরা বলেন, তরুণ ও মেধাবী শিক্ষকরা দেশ বিদেশের খ্যাতনামা বিশ্ববিদ্যালয় থেকে তাদের অর্জিত জ্ঞান নর্দান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেয়ার মাধ্যমে দক্ষ মানব সম্পদ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রতিষ্ঠিত সুনামকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।
অনুষ্ঠানে বিভাগের অন্যান্য শিক্ষকমন্ডলী এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Related posts