সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ ♦ ৮ মাঘ ১৪২৫

Select your Top Menu from wp menus

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই:সালাম

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক তারকা ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী, এমপি বলেছেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। আর এর ফলে বাংলাদেশ এখন বিশে^ মর্যাদাশীল একটি দেশ হিসেবে স্থান করে নিয়েছে। যে সকল দেশ আগে বাংলাদেশ সম্পর্কে খারাপ মন্তব্য করতো, তারা এখন উন্নয়নের জন্য বাংলাদেশকে অনুসরণ করতে বলে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের বিকল্প নেই।

বুধবার (১২ ডিসেম্বর) খুলনা-৪ আসনের তেরখাদা উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও কর্মী সভায় সালাম মূর্শেদী আরও বলেন, তার নেওয়ার কিছু নেই। তিনি এ এলাকার মানুষের সেবা করার জন্য এসেছেন। এ জন্য আগামী নির্বাচনে তিনি এলাকার সন্তান হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

তিনি তেরখাদা উপজেলার সেনের বাজার, কাটেঙ্গা বাজার, বারাসাত ইউনিয়নের বিভিন্ন এলাকা, উত্তর খুলনা এস এম এ মজিদ স্মারক মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণ, বারাসাত পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ, পশ্চিম কাটেঙ্গা নতুন হাট বর্ণমালা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ, পানতিতা শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন স্থানে দিনভর নির্বাচনী সভা ও গণসংযোগ করে।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, তেরখাদা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, কে এম আলমগীর হোসেন, অহিদুজ্জামান, তেরখাদা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাছিতুন হাবিব প্রিন্স, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার, সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমুসহ দলীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ও আপামর জনসাধারণ।

এদিকে খুলনা-৪ আসনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীর পক্ষে বুধবার রূপসা উপজেলার চররূপসা, বাগমারাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন সালাম মূর্শেদীর সহধর্মীনি বিশিষ্ট সমাজ সেবিকা সারমিন সালাম।

তিনি বলেন, বাংলাদেশে নারীর ক্ষমতায়ন, শিক্ষা, কর্মসংস্থানসহ বিভিন্ন কাজে বিশ^বাসীর কাছে কদর বেড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে তবে এই উন্নয়ন অব্যাহত থাকবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জনগণকে নৌকা প্রতীকে ভোট দিয়ে এবং নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

 

 

Related posts