বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ♦ ২৮ অগ্রহায়ন ১৪২৫ বঙ্গাব্দ ♦ 5 রবিউস-সানি ১৪৪০ হিজরী

Select your Top Menu from wp menus

আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘রাত্রির যাত্রী’

এসবিনিউজ ডেস্ক: আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত প্রথম বাংলা সিনেমা ‘রাত্রির যাত্রী’। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমি। ছবিটির মুক্তি উপলক্ষে সম্প্রতি বিএফডিসিতে আয়োজন করা হয় ‘মিট দ্যা প্রেসের।’

নানান প্রতিবন্ধকতা পেরিয়ে ছবিটি প্রেক্ষাগৃহে প্রদর্শনের জন্য প্রস্তুত। ইতিমধ্যে ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। মুক্তি পেয়েছে একটি আইটেম গান, যেখানে অংশ নিয়েছেন নায়লা নাঈম।

আর এ ছবিতে নতুন কিছু থাকছে বলে উল্লেখ করেন ‘রাত্রির যাত্রী’র নায়িকা মৌসুমি।

‘রাত্রির যাত্রী’ ছবিটির শুরু থেকেই এর পাশে ছিল সোশাল মিডিয়ার উদ্যমী একদল চলচ্চিত্রপ্রেমী। তারা দেশে বিদেশে বিভিন্নভাবে ছবিটির প্রচারণার কাজটি করে গেছেন। প্রচারণার সঙ্গে যুক্ত করেছেন বিভিন্ন পেশার মানুষদের। এ ছবির প্রচারণা উদ্বুদ্ধ করেছে অন্য চলচ্চিত্রকেও। অনেকেই সোশাল মিডিয়াকে প্রচারের অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন ‘রাত্রির যাত্রী’র অনুপ্রেরণায়।

পরিচালক হাবিবুল ইসলাম হাবিব মনে করেন সারাদেশে ইতিমধ্যে সাড়া ফেলেছে ‘রাত্রির যাত্রী’। আর চলচ্চিত্র সংশ্লিষ্টরাও রাত্রির যাত্রীর জন্য জানান শুভকামনা।

এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। অন্যান্য চরিত্রে আছেন সম্রাট, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, শহিদুল আলম সাচ্চু, সালাউদ্দিন লাভলু, নায়লা নাঈম, আনন্য জামান, সোনিয়া হোসেন, তানিয়া ইসলাম রিতু, ম আ সালাম, আশরাফ কবির, কালা রেবেকা রউফ, শিমুল খান, জিয়া তালুকদার,কালা আজিজ, চিকন আলী ও প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান।

 

Related posts