মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ ♦ ৪ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

আইইবি খুলনা কেন্দ্রের জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার: ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ, খুলনা কেন্দ্রের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে পালন করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) শোক র‌্যালীর আয়োজন করা হয়। আইইবি খুলনা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন এর নেতৃত্বে উল্লেখযোগ্য সংখ্যক প্রকৌশলী খুলনাস্থ বাংলাদেশ বেতার চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন এবং তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করেন।

এছাড়া খালিশপুরস্থ আইইবি’র সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আইইবি খুলনা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রফেসর ড. প্রকৌশলী সোবহান মিয়া এর সঞ্চালনায় কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যলয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর সদস্য ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর প্রাক্তন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রকৌশলী মুহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ্্ পিইঞ্জ।

Related posts