বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান সিটি মেয়রের

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, যাদের চোখের আলো নিভে যাচ্ছে তাদের সেবায় এগিয়ে আসা মহৎ কাজ। সাধ্যানুসারে অসহায় দুঃস্থ মানুষকে সাহায্য সহযোগিতা করা আমাদের কর্তব্য। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। তার নির্দেশে সরকারি স্বাস্থ্য কার্যক্রম জোরদার করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংস্থাও স্বাস্থ্যসেবা সম্প্রসারণে নিবেদিত হয়ে কাজ করছে।

সিটি মেয়র শনিবার (২৪ আগস্ট) নগরীর টুটপাড়াস্থ হাবিব লাইলী স্কুলে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। জার্মান এ্যাম্বাসীর সহযোগিতায় খ্রীস্টান সার্ভিস সোসাইটি (সিএসএস) পরিচালিত রেভাঃ আব্দুল ওয়াদুদ মেমোরিয়াল হাসপাতাল এ চক্ষু শিবিরের আয়োজন করে।

সিটি মেয়র আরো বলেন, খুলনা সিটি কর্পোরেশন মহানগরী এলাকার জলাবদ্ধতা নিরসনে বদ্ধপরিকর। এ লক্ষ্যে অবৈধভাবে দখল হয়ে যাওয়া খালের জমি ও স্থাপনা উচ্ছেদের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেপ্টেম্বরের প্রথম থেকে উচ্ছেদ অভিযান শুরু করা হবে। তিনি বলেন, নগরীতে সুপেয় পানির সরবরাহের পাশাপাশি স্যুয়ারেজ লাইন চালু করাসহ নগরবাসীর যা যা প্রয়োজন সবকিছু বাস্তবায়নের মাধ্যমে খুলনাকে সমৃদ্ধ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি বাসযোগ্য নগরী রেখে যেতে চাই বলে সিটি মেয়র উল্লেখ করেন।

কাজী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও হাবীব লাইলী স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক কাজী আরিফুর রহমান রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি কাউন্সিলর আজমল আহমেদ তপন, সিএসএস এর পরিচালক (স্বাস্থ্য) সাজ্জাদুর রহিম পান্থ ও খুলনার এডিশনাল পাবলিক প্রসিকিউটর এ্যাড. সাজ্জাদ আলী।

Related posts